ঈদের শুভেচ্ছা এসএমএস

হাসিবুর
By -
0

ঈদের শুভেচ্ছা এসএমএস / কোরবানির ঈদের পিকচার কালেকশন — সবাইকে ঈদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়ে আজকের এই আর্টিকেল শুরু করছি। বছর ঘুরে আবারো আসলো মুসলিম বিশ্বের সবথেকে আনন্দের দিন ‘ঈদ উল আযহা’। প্রতি বছর আমরা দুটি ঈদ উদযাপন করে থাকি। একটি হচ্ছে ঈদ উল ফিতর এবং আরেকটি হচ্ছে ঈদ উল আযহা। আনন্দের এই দিনটিকে ঘিরে আমাদের বিভিন্ন আয়োজন এবং পরিকল্পনার কোনো ধরনের কমতিই থাকেনা। 

পরিবার-পরিচজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ পাড়া-প্রতিবেশিদের সঙ্গে ভাগাভাগি করে নেই আমাদের ঈদের আনন্দ। যদিওবা এইবারও সারা বিশ্বে করোনা ভাইরাস মহামারীর কারণে ঘরবন্দী ভিন্নরকম ভাবে ঈদের আনন্দ পেতে যাচ্ছে। তবুও হ্যাঁ ঈদ মানেই হচ্ছে আনন্দ, খুশি। তবে কিন্ত সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে জমজমাট থাকে ঈদের আমেজ। অনলাইন জগতে মানুষদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের প্রথাও বর্তমানে প্রচলিত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময়ের জন্যে আপনি কি কোরবানি ঈদের এসএমএস অথবা কোরবানি ঈদের পিকচার খুঁজছেন? তবে আপনি আসছেন একদম সঠিক যায়গায়। কেননা, আজকের আর্টিকেলে আমি আপনাদের সঙ্গে শেয়ার করছি এই কুরবানী ঈদের শুভেচ্ছা এসএমএস এবং কোরবানি ঈদের ওয়ালপেপার কালেকশন। তোহ চলুন দেখে নেই কোরবানি ঈদের সেরা শুভেচ্ছা এসএমএস এবং কোরবানি ঈদের ওয়ালপেপার / কোরবানি ঈদের পিকচার কালেকশন।

কোরবানি ঈদের শুভেচ্ছা এসএমএস

  • দিনে গরম রাতে শীত, আসছে সামনে কোরবানি ঈদ। সাদা রুটি গোসতের ঝোল, খেতে তোমরা করনা ভুল। ঈদে থাকবো হাসি-খুশি, তোমাকে চাই আমার পাশাপাশি।
  • সোনালি প্রভাত, রোদেলা দুপুর, পরন্ত বিকাল, গোধূলি সন্ধ্যা, চাঁদনী রাত। সকল রঙে রাঙিয়ে থাক তোমার সারাটি বছর, সারাটি জীবন। এই কামনায় রইলো ঈদ মোবারক।
  • তোর ইচ্ছেগুলো উরে চলুক পাখনা ২টি মেলে, দিনগুলো তোর যাকনা কেটে এমনিভাবে হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোমার কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে পবিত্র ঈদ মোবারক।
  • কিছু কথা অব্যক্ত থেকে যায়, কিছু অনুভূতি মনের মধ্যে থেকে যায়। কিছু স্মৃতি নীরবে কাদিয়ে যায়, শুধু এই একটি দিন সকল কিছু ভুলিয়ে দেয়। ঈদ মোবারক।
  • নয়া সকাল নয়া দিন। শুভ হোক পবিত্র ঈদের দিন। নতুন রাত বাকা চাঁদ। রঙিন হোক তোমার ঈদের রাত। ঈদ মোবারাক।
  • আজ দুঃখ কষ্ট ভুলে যাওয়ার দিন, আজ মন হবে সবার রঙিন। আজ প্রাণ খুলে শুধু গান হবে। আজ সুখ হবে সীমাহীন। তার একটাই কারন, আজ যে ঈদের দিন। ঈদ মোবারক!
  • স্বপ্নগুলো সত্যি হোক, সকল আশা পুর্ন হোক। দুঃখ দূরে চলে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারক তোমার জন্য। ঈদ মোবারক।
  • ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে, অনেক বেশি বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে। সব আপনজনের মায়ায় মাতিয়ে রাখুক তোমাকে, শুধু যখন সালামি পাবে স্মরণ করিও আমাকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)