টেক বাংলা আইটি https://www.techbanglait.com/2021/08/banglalink-sms-pack-2021.html

বাংলালিংক এসএমএস অফার ২০২১

বাংলালিংক এসএমএস প্যাক ২০২১ — আপনি কি বাংলালিংক এসএমএস অফার প্যাক ২০২১ খুঁজছেন? আমরা আজকের এই আর্টিকেলে বাংলালিংক এসএমএস অফার ২০২১ নিয়ে আলোচনা করেছি সেই সঙ্গে থাকছে সকল বাংলালিংক এসএমএস প্যাক কেনার কোড। বাংলালিংক এর অনেক গ্রাহক আছেন যারা বাংলালিংক এসএমএস করতে ভালোবাসেন। তাদের জন্যই মূলত আমাদের আজকের এই আর্টিকেল।

আমরা এখানে সকল বাংলালিংক এসএমএস প্যাক ২০২১ নিয়ে আমাদের এই আর্টিকেলটি সাজিয়েছি। আশাঁ করি পোস্টটি আপনার অনেক উপকারে আসবে। নিচে দেয়া বাংলালিংক এসএমএস কোডগুলো ব্যবহার করে সহজেই বাংলালিংক এসএমএস কিনতে পারবেন। তোহ দেখে নেয়া যাক বাংলালিংক এসএমএস অফার ২০২১ সম্পর্কে।

বাংলালিংক এসএমএস অফার ২০২১

বাংলালিংক ৩০ এসএমএস অফার ২০২১

এটি হচ্ছে বাংলালিংক এসএমএস প্যাকের সব থেকে ছোট এসএমএস প্যাক। বাংলালিংক গ্রাহক যারা অল্প টাকাতে বাংলালিংক এসএমএস কিনতে চায় তাদের জন্য এই বাংলালিংক অফার। এই অফারে আপনি পাচ্ছেন ৩০ এসএমএস মাত্র ৩ টাকা দিয়ে। যার মেয়াদ ৩ দিন থাকবে। যা একেবারে গ্রাহকের জন্য যথেষ্ঠ বলা চলে। তবে হ্যাঁ আপনি এয়ারটেল অথবা রবি অপেরাটরে আরো ভালো অফার পাবেন। বাংলালিংক ৩০ এসএমএস মাত্র ৩ টাকায় প্যাকটি কিনতে মোবাইলে ডায়াল করুন এই *166*330# কোডটি।

বাংলালিংক ৭০ এসএমএস অফার প্যাক ২০২১

এটি হচ্ছে বাংলালিংক অপারেটরের সাপ্তাহিক এসএমএস অফার প্যাক। যদি আপনি সাপ্তাহিক এসএমএস প্যাকেজ খুঁজে থাকেন তবে আপনার জন্যেই এই ৭০ এসএমএস প্যাকটি। বাংলালিংকের এই ৭০ এসএমএস কেনার জন্য আপনাকে খরচ করতে হবে ৭ টাকা মাত্র। যার মেয়াদ ৭ দিন থাকবে। তবে আপনি অন্য অপারেটরে আরো বেশি ভালো অফার আপনি পাবেন। মনে রাখা ভালো যে তার মাঝে রবি সিমের অফারগুলো হচ্ছে অন্যতম। বাংলালিংকের ৭০ এসএমএস প্যাকটি কিনতে হলে আপনাকে মোবাইলে ডায়াল করতে হবে এই কোডটি *166*770#।

বাংলালিংক ২০০ এসএমএস অফার ২০২১

এটি হচ্ছে বাংলালিংকের দ্বিতীয় সর্বোচ্চ বড় SMS অফার। যারা হালকা বড় এসএমএস অফার কিনতে চায় তাদের জন্য মূলত এই বাংলালিংক এসএমএস অফার এটি। এই অফারটির মেয়াদ ১৫ দিন থাকবে। আর এই ২০০ এসএমএস কেনার জন্য আপনাকে খরচ করতে হবে ১৫ টাকা মাত্র। বাংলালিংক ২০০ এসএমএস প্যাকটি ক্রয় করার জন্য এই *166*15# কোডটি ডায়াল করুন।

বাংলালিংক ৫০০ এসএমএস অফার প্যাক

এই অফারটি হচ্ছে বাংলালিংকের সবথেকে বড় এসএমএস অফার প্যাক। তবে হ্যাঁ আপনি অন্য অপারেটরের সিম গুলোতে আরো বড় প্যাক পেয়ে যাবেন। বাংলালিংক এর ৫০০ এসএমএস এই অফারটি আপনি কিনতে পারবেন মাত্র ৩০ টাকা খরচ করে। যার মেয়াদ ৩০ দিন পর্যন্ত থাকবে। তবে হ্যাঁ আপনি অন্য সিম গুলোতে আরো কম দামে বেশ ভালো অফার কিনতে পাবেন। বাংলালিংক ৫০০ এসএমএস অফার প্যাকটি ক্রয় করার জন্য ডায়াল *166*305# এই কোডটি।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া