টেক বাংলা আইটি https://www.techbanglait.com/2021/10/how-to-find-another-persion-imo-number.html

অন্যের ইমু নাম্বার জানার উপায় | অন্যের ইমু নাম্বার দেখার উপায়

অন্যের ইমু নাম্বার জানার উপায় — প্রিয় পাঠক আশাকরি আপনারা সকলেই অনেক অনেক ভালো আছেন। আজকের এই আর্টিকেলে আমরা অন্যের ইমু নাম্বার দেখার উপায় সম্বন্ধে বিস্তারিত আলোচনা করবো। দেশে অথবা আমাদের গ্রামগঞ্জে প্রায় প্রত্যেকের স্মার্টফোনেটিতে এখন ইমু অ্যাপ আছে। কিন্তু আমাদের মাঝে অনেকেই আছেন যারা অন্যের ইমু নাম্বার কিংবা অপরিচিত কারো ইমু আইডির নাম্বার বাহির করতে পারেনা। তাই অন্যের ইমু নাম্বার দেখার উপায় সম্পর্কে মূলত আমাদের আজকের এই আকর্ষণীয় পোস্ট। তাহলে চলুন আর দেরি না করে দেখে নেই অন্যের ইমু নাম্বার জানার উপায় সম্পর্কে। অন্যের ইমু নাম্বার দেখার উপায় গুলো বিস্তারিত দেখে নিন।

অন্যের ইমু নাম্বার জানার উপায়

প্রিয় পাঠক সর্বপ্রথম আপনাকে আপনার ফোনে থাকা ইমু অ্যাপটি চালু বা ওপেন করতে হবে। তারপরে আপনি যে ইমু আইডির নাম্বার বের কতে চাচ্ছেন, সেই ইমু আইডিতে যেকোনো একটি ম্যাসেজ পাঠিয়ে দিন। ম্যাসেজ পাঠিয়ে দেয়ার পরে আপনি চলে এখন চলে যান আপনার সেই কাঙ্ক্ষিত ইমু আইডির প্রোফাইলের মাঝে।

ইমু আইডির প্রোফাইলে যাওয়ার পরে আপনি সেই ইমু আইডিটাকে ডিলিট করে দিন। এইতো ব্যাস আপনার কাজটি শেষ। যখন সেই ব্যক্তি বা সেই ইমু আইডি থেকে কোনো ম্যাসেজ আপনার কাছে আসবে বা সেই ব্যক্তি রিপ্লে দিবে, তখন আপনি সেই আইডিতে গেলেই আপনি উক্ত ইমু আইডির নাম্বার দেখতে পাবেন সহজেই। কি সহজ পদ্ধতি না অন্যের ইমু নাম্বার দেখার।

অন্যের ইমু নাম্বার জানার উপায় সম্পর্কে জেনে কি করবেন আপনি?

প্রিয় পাঠক আপনার মনে এখন প্রশ্ন জাগতে পারে যে, যদি সেই ইমু আইডি থেকে আমাকে কোনো এসএমএস অথবা রিপ্লে না করে? তখন তো আপনি সেই ইমু আইডিটি হারিয়ে ফেলবেন তাইনা! আর আপনি সেই ইমু আইডির ইমু নাম্বারটি দেখতে পারবেন না। কিন্তু হ্যাঁ আপনার চিন্তার কোনো কারন নেই। এখানেও আছে আরো একটি কৌশল। যে কৌশল ব্যবহার করে আপনি সেই ইমু আইডিটাকে আর হারাবেন না।

কৌশল টা হচ্ছেঃ যখন আপনি সেই ইমু আইডি ডিলিট করে দিবেন। তার পূর্বে আপনি একটা ইমু গ্রুপ ওপেন করে সেই ইমু গ্রুপে আপনি আপনার ইমু আইডি এবং সেই আইডিটাকে যুক্ত করে দিবেন। তারপরে আপনি সেই ইমু আইডি টিকে ডিলিট করে দিলেও ইমু গ্রুপে আপনি সেই ইমু আইডিটিকে ঠিকই দেখতে পাবেন। তো মূলত এভাবেই আপনি অন্যের ইমু নাম্বার দেখতে পারবেন। আশাকরি আজকের এই অন্যের ইমু নাম্বার দেখার উপায় আর্টিকেলটি আপনার কাছে ভালো লাগেছে। ভালো লাগ্লে অবশ্যই অন্যের ইমু নাম্বার জানার উপায় আর্টিকেলটি বন্ধুদের সাথে শেয়ার করবেন। ধন্যবাদ

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া