কপিরাইট নীতি (টেক বাংলা আইটি )

হাসিবুর
By -
0

টেক বাংলা আইটি সৃজনশীল লেখার স্বত্ত্বাধিকারকে সম্মান ও গুরুত্ব প্রদান করে। টেক বাংলা আইটি ওয়েবসাইটে প্রকাশিত সকল লেখার কপিরাইট কেবলমাত্র স্ব স্ব লেখক বা কবির অথবা Tech Bangla IT টেক বাংলা আইটি ওয়েবসাইট এর। 

আপনি যদি টেক বাংলা আইটি Tech Bangla IT প্রকাশিত লেখাগুলো অন্যত্র প্রকাশ বা শেয়ার করতে চান তবে নিম্নের নিয়মগুলো অবশ্যই মেনে চলতে হবে। অন্যথায় টেক বাংলা আইটি অথবা স্বয়ং লেখক আপনাকে কপিরাইট নীতিমালা লঙ্ঘন করার অভিযোগে জাতীয় এবং আন্তর্জাতিক আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের অধিকার রেখে থাকে।

১. লেখকের অনুমতি ছাড়া বা সুস্পষ্ট লেখকের নাম কার্টেসি উল্লেখ ব্যতীত টেক বাংলা আইটি প্রকাশিত কোনো লেখা আংশিক বা সম্পূর্ণ বা পরিমার্জন করে অন্যত্র প্রকাশ বা শেয়ার করা যাবে না। 

২. সোশ্যাল সাইটে লেখা শেয়ার করতে চাইলে লিংক সহ শেয়ার করতে পারেন। 

৩. টেক বাংলা আইটি Tech Bangla it লেখকের সাথে কোনো ধরণের অর্থনৈতিক সম্পর্ক বা চুক্তিবদ্ধ নয়। লেখা পড়ে লেখক কে সম্মানী দিতে চাইলে নিজ দায়িত্বে লেখকের সাথে যোগাযোগ করুন। লেখকের সাথে যোগাযোগ করার জন্য আমরা লেখার নিচে লেখকের ফেসবুক লিংক যোগ করে দিয়েছি। 

৪. টেক বাংলা আইটি প্রকাশিত কোনো লেখা যদি আপনার বা আপনার পরিচিতের হয় এবং আপনি তা মুছে ফেলার অনুরোধ করেন। আমরা উপযুক্ত প্রমাণ সাপেক্ষে তা মুছে ফেলবো। আমাদের সাথে যোগাযোগ করুন। 

৫. টেক বাংলা আইটি প্রকাশিত লেখা লেখকের অনুরোধসাপেক্ষে যেকোন সময় মুছে ফেলা বা পরিমার্জন করা হবে। 

৬. টেক বাংলা আইটি প্রকাশিত সকল লেখার দায়ভার স্ব-স্ব লেখকের বা একমাত্র Tech Bangla IT ওয়েবসাইট এর। 

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)