টেক বাংলা আইটি https://www.techbanglait.com/2021/08/how-to-view-locked-private-profile-picture-in-facebook.html

ফেসবুক প্রোফাইল লক খোলার নিয়ম | ফেসবুকে লক প্রোফাইল দেখার উপায়

ফেসবুক প্রোফাইল লক খোলার নিয়ম | ফেসবুকে লক প্রোফাইল দেখার উপায় — ব্যক্তিগত সুরক্ষার জন্য অনেকেই আছেন যারা ফেসবুক প্রোফাইল লক করে রাখেন। কিন্তু সেই লক প্রোফাইল থেকে ফ্রেন্ড রিকুয়েস্টের আবেদন চলে আসলে মানুষটির সম্পর্কে না জেনে রিকুয়েস্টটি কনফার্ম করার বিষয়টা অনেকের কাছে বিরক্তির। তবে হ্যাঁ আপনি কি জানেন ফেসবুকে লক প্রোফাইল থেকে বন্ধুতের রিকোয়েস্ট চলে আসলেও আপনি একটি উপায়ে জানতে পারেন ফ্রেন্ড রিকুয়েস্টকারীর সম্পর্কে।

ফেসবুক প্রোফাইল লক খোলার নিয়ম

ফেসবুক প্রোফাইলের সুরক্ষার কথা মাথায় রেখে মুলত ফেসবুকে লক প্রোফাইল ফিচারস নিয়ে আসছে ফেসবুক। যার কারণে নিজের ফ্রেন্ড লিস্টের বন্ধু ব্যতীত অন্য কেউ আপনার ফেসবুক প্রোফাইলের খুঁটিনাটি দেখতে পারবে না। কিন্তু সমস্যার কারণ হয় যখনি এমন কোনো একটি ফেসবুক আইডি থেকে আপনি ফ্রেন্ড রিকোয়েস্ট পান। ফ্রেন্ড রিকুয়েস্ট কনফ্রাম করা নিয়ে রীতিমতো দ্বিধা-দন্দে পড়েন ইউজাররা। তবে হ্যাঁ মুশকিল আসান হবে খুবই সহজেই।

ল্যাপটপ কিংবা ডেস্কটপে ফেসবুক আইডি ওপেন করে লক করা ফেসবুক প্রোফাইলটিতে যেতে হবে। তারপর প্রোফাইল পিকচারের উপরে রাইট ক্লিক করে কপি ইমেজ এড্রেস এই লিঙ্কে ক্লিক করে সেই ইমেজের লিঙ্ক কপি করে নিতে হবে। ব্রাউজারে গিয়ে নতুন একটি উইন্ডো ওপেন করে সেখানে আপনার কপি করা URL টি পেস্ট করতে হবে। যার কারণে আপনি সহজেই প্রোফাইলের ইমেজ দেখতে পারবেন।

এই পদ্ধতি ছাড়াও ফেসবুকে লক প্রফাইল দেখার জন্যে প্রোফাইল থেকে ইউজারনেম নিয়ে এই লিঙ্কে গিয়ে ইউজার নামের জায়গায়তে আপনি যে ফেসবুক আইডিটি দেখতে চান সেটার নাম লিখলেই প্রোফাইল পিকচার দেখতে পাবেন সহজেই।

আরও পড়ুনঃ ১২০০০ টাকার মধ্যে Realme/Redmi কোন ফোন ভালো হবে?

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

নটিফিকেশন ও নোটিশ এরিয়া