বর্তমানে আকাশে কয়টা প্লেন উড়ছে? জানতে পারবেন এক ক্লিকে

হাসিবুর
By -
1

আপনি ইন্টারনেটে কীভাবে বেশিরভাগ সময় কাটান? ফেসবুকিং নাকি ইউটিউব ভিডিও নাকি অনন্য সকল কাজ করে? এটির উত্তর যেটাই হোক না কেন, আপনাকে জেনে রাখা ভালো যে শুধু ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মের ছাড়াও আরও আছে একটি মজার দুনিয়া। যা জানলে আপনি অবশ্যই অবাক হবেন।

এই উহদারণস্বরূপ আপনি বর্তমানে কোথায় আছেন আর সেখানে কয়টি প্লেন আকাশে উড়ছে। আপনার মাথার ওপর দিয়ে সেটা যদি আপনি শুধুমাত্র একটি ক্লিক করে জানতে পারেন। তাহলে কেমন হবে একবার চিন্তা করুন তো? এছাড়া প্লেন কত হাজার মিটার ওপর দিয়ে উড়ে যাচ্ছে অথবা কত দূরত্বে আছে, কোথায় যাচ্ছে, কোন দিকে যাচ্ছে এই সকল যদি জানতে পারেন মাত্র এক ক্লিকে? 

এই সাইটের মাধ্যমে আপনি শুধু যেখানে অবস্থান করছেন সেখানে কয়টা প্লেন উড়ছে এটা কেন, সারা পৃথিবীতে বর্তমানে কয়টি প্লেন কোথায়, কোন প্লেনটি উঠছে না নামছে। সেই সব কিছু আপনি যদি জানতে পারেন একটি ক্লিক করে, তাহলে বিষয়টি কেমন হবে?

এই সব কিছু জানার পরে, আপনি আগামীকাল যে প্লেনে উঠবেন সেই প্লেনটি এখন কোথায় অবস্থান করছে বা কী অবস্থানে আছে, সেইটার বিস্তারিত তথ্যাদি যদি মোবাইল ফোনে ক্লিক করে জানতে পারেন, তাহলে কি ব্যাপারটা আরও ভালো হবে তাই না?

আর হ্যাঁ এসকল প্লেন-সংক্রান্ত সব তথ্যাদি জানার জন্য রয়েছে একটি জনপ্রিয় ওয়েবসাইট। ওয়েবসাইট টির নাম হচ্ছে ফ্লাইটট্রাডার২৪.কম। আপনি যদি চান এখন আকাশে কয়টি প্লেন উরছে তাহলে এই ওয়েবসাইটটি ক্লিক করে ঘুরে আসতে পাড়েন এই বিশ্বের সব প্লেনের দুনিয়ায়।

ভিজিট করুন এই সাইটে : www.flightradar24.com

একটি মন্তব্য পোস্ট করুন

1মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন